Sunday, October 20, 2013

Dalal

Ami Konica Dey. Amar Ma Nirmola Dey. Taligonj Cinema-r Extra chilo. Amar Ma prothom jibine Barasat areai ek bostite thakto, okhani jonmo, okhanei bere otha. Amar Ma dekhte besh sundori ..free primary school porjonto lekha pora kore. Bosti-r chelera  ma-k naki khub disturb korto. Ebong ek porjai Ma kharap hoiye jai. , prothome free sex korto, tarpor commercial, 20/50 rupee-te  khep dito.

Ekbar Ma tar ek bandhobi-r sathe Kolkati cinema dekhte ashe, Cinema Hall-er darowan  Krishnapoti-r sathe porichoy hoi, Krishnopoti ek Tamil, kalo kutkute chehara. Yaa lomba, mukhe boro boro goph,  Pete bhuri, Boyosh Ma-r cheye dosh baro bochorer boro chilo. Chennai-er Tirupoti-r grame tar ek bou ache..sekhane bachchao ache duto.
Ei Krishnopoti Taligonj area-te thakto... Ma-r sathe tar khub bhav hoi,  Ma-k  free lagato.  Krishnopoti-r reference-e Ma Taligonj-er Cinema-r extra -r chance pai. Porbortite Krishnopoti-r sathe Ma-r biye hoi.
Cinema-r extra ovinoy kore Ma motamuti bhaloi income korto..ebong Extra-r subade Ma bhalo Call girl hoi.
Ete tar  income bere  jai..Krishnopoti Ma-k niye aro bhalo basha bhara nei..Krishnopoti hoiye jai Ma-r Dalal.

Ebar amar kotha boli:  Ami dekhte apurbo sundori, Ma-r cheyo sundori. Ami naki Kolkata-r ek bikhkhato nayok-er ross-e jonmo.. Ma- Cinema-r oneker sathe sex korto. Amar baba jodio Krishnopoti, kintu tar ross-e ami jonmo hoini. Ei kotha amar Ma amake boleche.
Choto belai Ma jokhon Taligonj Studio-te niye jeto ,tokhon sobai amake bolto eje dekhchi little Hema Malini. Ashole ami Hema Malini-r moto dekhte.

Amar Ma amake lekhapora korai. Ebong high school complete kori. amar ma amake pobitro kore boro koreni.
Krishnopoti chilo khub lovi, kintu monta chilo bhalo, Ma-k khub bhalo bashto. Ma-o Bhalobashto khub .
Krishnopoti ar Ma eksthe mod kheto. Bashar moddhe khodder ene Ma sex korto, eisob bapare Ma-k help korto Amar Baba name ei Krishnopoti.   Krishnopoti Chilo Ma-r Dalal.

Krishnopoti amar 9/10 boyosh thekei amar buk hatato, Buk tipto, Krishnopoti  amar breast tipe tipe olpo boysei boro kore fele. Ami Ma-k boltam..Ma kono badha dito na Krishnopoti --k.
Ami Krishnopoti-k dekhe khub voi petam. Kalo oshur-er moto chehara. Bashai lungi por thakto. Gomvir golai Tamil-Hindi-Bangla mixed kore kotha bolto. Ami voi peleo Krishnopoti amake khub ador korto.
Amake Ma-jhi bole dakto. Krishnopoti-k amar bhaloi lagto. ebong aste aste voi kete jai.

Krishnopoti Bashai majhe majhe diner belai Ma-r sathe sex korto. Ekoi ghore amar samne. Krishnopoti echcha kore tar penis dekhato. Eaa boro loma, kalo mich miche..Nigro-der moto..Yaa mota. Ami voi petam. Amar boyosh tokhon Baro hobe. Ekdin dupur bela, Ma Studio-te, Krishnopoti amake deke nei bichanai. Krishnopoti amar breast tipte thake..amar hat niye Krishnapoti-r Bara dhorai. Amake massage korte bole. Ami voi-e massage korte thaki. Ektu por amar Trouzer khule fele. Amar joni-te hat dei. Amar voda fak kore kotokhon dekhlo. Krishnopoti amar vodar moddhe aste aste dhon dhukanor chesta korche. Ek porzai ordheker moto dhukaiye fele. 4/5 minute por ber kore ane. Krishnopoti or Bara-i oil makhlo, abaro dhukalo...ami batha pachchilam...Ami bujte parlam, Krishnopoti or puro dhon dhukai nai...kintu mal out kore diyeche amar jonir vitor.

Ratey Ma jokhon bashi ashlo, Make bollam sob kotha. Ma chup kore shudhu shunlo.
Krishnopoti-k kichui bollona.

 Koyekdin por Krishnopoti abaro amar sathe milito hoi. Ebar se tar Bara purotai amar Joni-te dhukiye dei.
Aste aste kore thapiye birjo out kore dei. Amar bhaloi laglo.
Ekdin sondha bela: Mondir-e puja-r ghonta bazlo. Krishnopoti ghore dhoop jalalo . Amake niche madur-e shoalo...ulongo korlo...amar du pashe duto mongol prodip jalalo..dhoop-er gondhe ghor bhore uthlo..amar vodai Krishnopoti puja dilo. Tarpor amar vodai ator mekhe dilo...chumo khelo ...ami mugdho holam..amar vodar moddhe roti kriya shur holo...ami Krishnopoti-r lingo dhorlam...khara ebong toiree...vodar moddhe dhukalo...Pujar ghonta theme giyeche sei kokhon ? amar vodar moddhe kebol anodhoni bajte laglo. Mone holo ami ek sompurno romoni. Ami kKrishnopoti-r oshombhov voyongkor penis amar voda diye upovog korlam.  Krishnopoti-k amio pujo dilam.

 Tarpor theke proti mashe Krishnopoti amake 3/4 bar kore lagato. Ami badha ditam na. Amaro kemon jeno nesha hoto. Ami moja nitam. Prai ek bochor Krishnopoti amake voge kore. Tarpor se holo amar Dalal.

Cinema-r ek uthti producer-k amader bashai niye ashe Dalal. Ma-o bashai chilo:
Ma amake nijei sundor kore make-up kore dei. Tarpor sei producer. Amake khuble khelo prai ek ghonta.
Proti masei amake 4/5 kore set korte hoiyeche. Prai du bochor Krishnopoti amake diye babosha koreche.
Kolkata-r ekti bhalo abasik elakai apartment bhara nei
 .
Ekti bapare amar feelings -er kotha boli:
Ami onek commercial sex, onek enjoyment sex, onek upodhokon sex korechi, kintu Krishnopoti amar prothom,  Krishnopoti-k  amar alada dhoroner bhalo lagto, or sathe sex korar jonno utola hotam. ekbar ek ratey khub bristi hochchilo, modhdho raat tokhon, ami Krishnopoti-k deke chade niye jai, bristi-te dujon viji...chader upor amra nude holam...amake Krishnopoti lepte dhorlo..or big penis amar sporsho korchilo,
Krishnopoti:  Ma-jhi tumse ami khub pear kori.
Ami:  Tomakeo ami khub bhalobashi
Krishnopoti:  Tum khub bhalo Konika Ma-jhi..

Krishnopoti amar breast tipchilo, chumu khachchilo thote mukhe..
Bristi veja or dhon mukhe niye chuste thaki. Brist-r pani-te ekakar kore Krishnapoti amar voda-r ross khelo onek somoi dhore..
ami upor koiye hatu gere doggi holam...Krishnopoti penis dhukiye dilo vodar moddhe, bristir panite amar voda chhop chhop korchilo. Prai ek ghontar moto Krishnopoti amake chudlo.

Ma-r boyosh bere jawate tar demand kome jai, tar poriborte amake uses kore Krishnopoti.

Ekbar Ma amake Cinema-r shooting dekhate niye jai. Out door, Darjhiling.
Oi Cinema-r Director amake hotel-e  tar room-e proti ratey rakhto, Amake enjoy korto. Kintu se amake sujog dei, tar porer cinema-i amake second nayika kore. Er jonno amake Rokhkhita hoiye thakte hoiyechilo ek bochor.
Ami Cinema-i besh nam korte thaki. Pasha pashi amar sob rate barte thake.
Ami baire ja kichu korina keno, Krishnopoti-r upor chilo alada tan. Krishnopoti-r kalo shiv lingo amake pagol korto. Ami ekdin Krishnopoti-r jonno dami wine kine ani, ratey ami ma ebong Ma echcha moto wine khelam. Ma khub tal holo, Ma tal hole sex korar jonno matal hoto. Dekhlam Ma tar shari khule fello. Ma ekhono onek khasha..Ma-r voda ross-e bhora. Ma Krishnopoti-r Bara mukhe nilo, Mod kheye Krishnopoti-r dhon fule fepe onek lomba holo.
Amar bhalo lagchilona, ami aro wine khete thaki..aro matal holam tokhon. Amio nude holam,
Dekhlam, Ma-r voda-r moddhe Krishnapoti-r dhon, ami kache jeye Ma-r voda theke Krishnapoti-r bara ber korlam.
Ma amake help korlo, Ma Krishnapoti-r Bara amar vodar moddhe dhukiye dilo.
Ma amar breast tipche arr Krishnapoti amake chudche..bhaloi lagchilo ei sob. Ek porjai amar voda theke ojhor dharai tript-r ross jhorchilo, Krishnapoti tar mukher moddhe amar ross jhorate bollo, ami bhoiye dilam..Krishnapoti kheye fello. Krishnapoti-r mal out korlo amar voda-r moddhe..Ma tokhon amar voda mukhe niye amar ross arr Krishnapoti-r paan korte laglo.

Ekhon ami onek nami Nayika. Proti chobi-te ami parisromik pai five lakh Rupee.
Ta chara big businessman-der kache amar rate onek beshi: Ek ghonta 1 lakh Rupee.

Ma extra arr korena. Tobe Shooting-er somoi amar songee hoi.
Ami Ma-k amar pashei rakhi. Krishnopoti-r sathey ekhon khub ekta sex hoina, tobe majhe majhe khub miss kori .

Sedin chilo Kali Pujar din. Ami Ma ebong Krishnopoti Dakhneshor Kali Mondir-e pujo ditey jai.
Gari ami nijei drive kori, amar onek Fan amake dekhar jonno Mondir-er gate veer korechilo. Onek-k autograph dilam.
Ratey sara shohor-moy alor jholkani, chardike alor kebol alor chhota.
Ratey arr kothaw ber holam na. Monta kemon jani lagchilo, amar mutho phone bondho kore dilam.
Krishnopoti-r jonno amar khub maya hochche, oke khub miss korchi: Ei Krishnopoti-r jonnoi aj ami Nayika.

Ma-k bollam: tumi amar ghore ek ghonta ashbena. Sudhu Krishnopoti thakbe.
Ma sai dilo, ebong bollo: thik ache, tai hobe.

Ami Krishnopoti-k ulongo korlam, Krishnopoti-r Bara shutham, shoktiman...ami khub anondo petam ek somoi. Krishnopoti-r bara mukhe niye chuste laglam. Bara 8/9 enchi lomba holo. Ami nude holam, Krishnopoti prothome amar voda mukhe nilo, vodar moddhe or lomba jihoba dhukiye chuste laglo. Shokto dui hat diye amar breast mordon korche...ami pagoler moto holam. Krishnopoti-r lomba bara aro boro hote laglo, amar vodar moddhe dhon dhukalo. Krishnopoti- motei kebol dalal mone holona , se jeno Krishno debota hoiye uthlo. Krishnopoti amar vodar moddhe birjopat korlo. Baire tokhon  alor chota, arr vitore Krishnopoti-r linger bohota birjogulo amar vodar moddhe  jhilmil kore uthchilo. Klanot holam khub, dujo uthe boslam, dujon dujonar dike mayabi kore takiye achi.

Ami :  Krishnapoti ?
Krishnapoti:  Jhi Ma-ji
Ami:  Tumi onek bhalo.
Krishnapoti:   Ami bhalo na, amake tumi greena korio.
Ami:  Na, tomake ami bhalobashi.
Krishnapoti:  Amito Dalal.















1 comment: